1. jitsolution24@gmail.com : admin :
  2. desk@dailybdtimes24.com : desk report : desk report
  3. m.gsmbangla@gmail.com : dhaka desk : dhaka desk
  4. desk2@dailybdtimes24.com : Dhaka Desk : Dhaka Desk
  5. info@dailybdtimes24.com : Office desk : Office desk

বাঘারপাড়ায় সাথী ও দিলুর পক্ষের মধ্যে সংঘর্ষ, আহত ৮

  • Update Time : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৬৪৩ Time View

স্টাফ রিপোর্টার : যশোরের বাঘারপাড়ায় উপজেলায় উপনির্বাচনকে কেন্দ্র করে আ’লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৮ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় পরস্পরকে দোষারোপ করছে উভয় পক্ষ।

বুধবার (১৭ নভেম্বর) রাত সোয়া নয়টায় এ সংঘর্ষ ঘটে।

স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা আহত ছয়জন হচ্ছেন, উপজেলার ইন্দ্রা গ্রামের জহুরুল বিশ্বাসের তিন ছেলে আব্দুর রব (৪৫), শরিফুল ইসলাম (৪৫) ও ফেরদৌস (৩০), খয়বুর মোল্লার ছেলে রবিউল ইসলাম (৪৫), মাহতাব মোল্লার ছেলে শুকুর আলী (৪০) ও মোকাম মোল্লার ছেলে বাহারুল (৫০)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দিলু পাটোয়ারী মাঠে নেমেছেন। বুধবার (১৭ নভেম্বর) রাতে নারিকেলবাড়িয়া থেকে ইন্দ্রা বাজারে এসে তিনি তার সমর্থকদের সাথে কথা বলছিলেন । এ সময় নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থক তরিকুল ইসলাম তার সাথে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। নৌকার সমর্থকেরা দিলু পাটোয়ারীকে আটকে রাখার চেষ্টা করেন। তখন তার সমর্থকরা তাকে উদ্ধার করতে আসলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ৮ জন আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. নাসিম রেজা জানান, আহতদের মধ্যে আব্দুর রব ও রবিউল ইসলামের মাথায় আঘাত লেগেছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাদের অবস্থার অবনতি হওয়ায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী জহুরপুর ইউপি চেয়ারম্যান দিলু পাটোয়ারী বলেন, উপজেলার ইন্দ্রা বাজারে আসার সাথে সাথে নৌকা প্রতীকের সমর্থকরা তার সাথে তর্কে জড়িয়ে মারমুখি আচরণ করে। এক পর্যায়ে তাকে আটকে রাখলে তার সমর্থকরা উদ্ধার করতে আসলে এ সংঘর্ষ বেধে যায়।

উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ভিক্টোরিয়া পারভীন সাথীর দেবর জামদিয়া ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল অভিযোগ করে বলেন, পরিকল্পিতভাবে তাদের ওপর দিলু পাটোয়ারীর সমর্থকেরা হামলা করেছে। এ ঘটনায় মামলা করা হবে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন বলেন, এ ঘটনায় সাত থেকে আটজন আহত হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এ খবরটি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর



© সমস্ত অধিকার সংরক্ষিত © 2020 dailybdtimes24.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Site Customized By jitsolution.net